রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র

‘ইসরাইলকে মোকাবেলায় হিজবুল্লাহ প্রস্তুত’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে
হিজবুল্লাহর উপ মহাসচিব শেখ নাঈম কাসেম

বাংলা৭১নিউজ ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপ মহাসচিব শেখ নাঈম কাসেম বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের যেকোনো সামরিক আগ্রাসন মোকাবেলার জন্য তার সংগঠন প্রস্তুত রয়েছে।
বার্তা সংস্থা রয়টার্সকে দেয়া এক সাক্ষাৎকারে শেখ নাঈম কাসেম বৃহস্পতিবার একথা বলেছেন। তিনি বলেন, ইসরাইল যদি কোনো বোকামিপূর্ণ সিদ্ধান্ত নেয় এবং লেবাননের ওপর আগ্রাসন চালায় তাহলে হিজবুল্লাহ তার জবাব দিতে প্রস্তুত ।
হিজবুল্লাহর এ নেতা বলেন, “আমরা বার বার বলেছি যে, প্রতিরোধ সংগঠন হিসেবে আমাদেরকে স্থায়ী প্রস্তুতির আলোকেই কাজ করতে হয় এবং ইসরাইল যদি কোনো রকমের আগ্রাসন চালায় তাহলে আমরা তার বিরুদ্ধে লড়াই করতে তৈরি আছি। আমরা সব ধরনের উপায় অবলম্বন করে নিজেদেরকে রক্ষা করব।”

হিজবুল্লাহ যোদ্ধাদের ফাইল ফটো


শেখ নাঈম কাসেম বলেন, “আমরা আমাদের যুদ্ধের ক্ষেত্রকে দুর্ভেদ্য করার জন্য কাজ করছি। তবে মনে হয় না ইসরাইল লেবাননের বিরুদ্ধে এখন আর কোনো যুদ্ধ আরম্ভ করবে। ঘটনা পরিক্রমা একথা বলে না যে, যুদ্ধের সিদ্ধান্ত ইসরাইলের ওপর নির্ভর করে।”
সিরিয়া প্রসঙ্গে হিজবুল্লাহর উপ মহাসচিব বলেন, দেশটির সংকট কাটিয়ে ওঠার জন্য প্রেসিডেন্ট বাশার আল-আসাদকে জোর করে ক্ষমতা থেকে নামানো যাবে না। সিরিয়ার সরকার যুদ্ধের ময়দানে জিতেছে এবং এখন রাজনীতির ময়দানেও জিতবে বলে তিনি মন্তব্য করেন। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com