শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ইনজুরির কবলে তামিম, অনিশ্চিত ইংল্যান্ড সিরিজে!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আঙুলের চোটে পড়ে ইংল্যান্ড সিরিজের আগে দলকে চিন্তায় ফেলে দিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। কমপক্ষে ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এরপর জানা যাবে কবে নাগাদ মাঠে নামতে পারবেন।

আজ বিসিবিতে বসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

‘শনিবার অনুশীলন চলাকালীন বাম হাতের আঙুলে চোট পেয়েছেন তামিম ইকবাল। আজ তার এমআরআই করানো হবে। এরপরই ইনজুরির প্রকৃত অবস্থা জানা যাবে।’ বলেন নান্নু।

৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছাবে ইংল্যান্ড দল। সফরে তিনটি প্রস্তুতি ম্যাচ ও দুটি ওয়ানডে খেলবে তারা। প্রায় এক মাসের সফর শেষ হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে। প্রথম থেকে এই তারিখেই বাংলাদেশে আসার কথা ছিল দলটির। কিন্তু গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে ভয়াবহ জঙ্গি হামলার পর বাংলাদেশ সফর নিয়ে চারদিক থেকে নানা মন্তব্য আসতে থাকে। বিসিবি অবশ্য বরাবরই বলে আসছিল, ইংল্যান্ড নির্ধারিত সময়েই আসবে। অবশেষে দুইদিন আগে নিরাপত্তা পরিদর্শকদের প্রতিবেদনের ভিত্তিতে ইসিবি বাংলাদেশে আসার ঘোষণা দেয়।

তামিমের ব্যাপারে এখনো কিছু নিশ্চিত না হওয়া গেলেও তার পরিবর্তে কাউকে নেওয়ার সিদ্ধান্ত হয়নি। তিন সপ্তাহ পর অবস্থা বিবেচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

‘এখনও যেহেতু সময় আছে তাই আশা করছি তামিম সুস্থ হয়েই ইংল্যান্ড সিরিজে দলে থাকবে।’ মন্তব্য নান্নুর।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com