শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইনজুরিতে ছিটকে গেলেন ওয়ার্নার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে ইনজুরির কারণে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

গত শনিবার সেন্ট কিটসে প্রোটিয়াদের বিপক্ষে জয়ের ম্যাচে ফিল্ডিং করার সময় আঙ্গুলে চোট পান এ তারকা ব্যাটসম্যান।

ওয়ার্নারের ইনজুরি টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে কার্যত টপ অর্ডারে ভোগাবে স্টিভেন স্মিথ বাহিনীকে। আর আগামী জুলাই থেকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে এখন বাঁহাতি এ ব্যাটসম্যান অনিশ্চিত হয়ে গেলেন।

চলতি আসরে ৩ ম্যাচে অসাধারণ পারর্ফম করেন ওয়ার্নার। আইপিএলের সফলতার পর এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরি ও একটি অপরাজিত হাফসেঞ্চুরি এসেছিলো তার ব্যাট থেকে।

এদিকে ওয়ার্নারের ইনজুরি প্রসঙ্গে অস্ট্রেলিয়ার টিম ডক্টর জেফরি ভেরালা বলেন, ‘তার যদি সার্জারি না করতে হয় তবে ২ থেকে ৬ সপ্তাহ লাগবে সেরে উঠতে। তবে সম্ভবত তাকে সার্জারির মধ্যে যেতে হবে।’

ওয়ার্নারের জায়গায় অজি দলে কে খেলবেন তা এখনও ঠিক করা হয়নি। তবে প্রথম ২ ম্যাচে বাজে খেলা গ্লেন ম্যাক্সওয়েলকে আবার ফেরাতে পারে নির্বাচকরা।

তৃতীয় ম্যাচে তাকে মাঠের বাইরে বসিয়ে রাখা হয়েছিলো। আর দারুণ ফর্মে থাকা উসমান খাজাকে হয়ত অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেন করতে হতে পারে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com