রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

আয়নাবাজির ওয়াল্ড টিভি প্রিমিয়ার হবে আরটিভিতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শিগগিরই মুক্তি যাচ্ছে অমিতাভ রেজা পরিচালিত চলচ্চিত্র আয়নাবাজি। মুক্তির অনেক আগে থেকেই দেশ-বিদেশের গণমাধ্যমের আলোচনায় মুখরিত এই আয়নাবাজি। কান চলচ্চিত্র উৎসবসহ বিশ্বের নামকরা চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার এই চলচ্চিত্রটি।

এবার আয়নাবাজি দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল আরটিভির সাথে চুক্তি স্বাক্ষর করে আরটিভিকে তাদের যাত্রার সঙ্গী করে করে নেয়। আয়নাবাজির প্রচারে সহযোগীতা করা ছাড়াও, আয়নাবাজির ওয়ার্ল্ড প্রিমিয়ার করবে আরটিভি।

এ উপলক্ষে আরটিভির অফিসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনটেন্ট মেটার্সের পরিচালক জিয়াউদ্দিন আদিল, চলচ্চিত্রের কাহিনিকার গাউসুল আজম শাওন ও পরিচালক অমিতাভ রেজা এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রহমান।

আয়নাবাজি চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে। চলচিচ্চত্রটির মুল ভাবনা গাওসুল আলম শাওনের; চিত্রনাট্যও তিনি রচনা করেছেন, অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে। নির্বাহী প্রযোজক ছিলেন এশা ইউসুফ। ‘আয়নাবাজি’ পরিচালনা করেছেন পরিচালনা করেছেন অমিতাভ রেজা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com