শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

আরকাব শহর থেকে ইসরাইলি অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ার দক্ষিণাঞ্চলীয় হামা প্রদেশের আরকাব শহরের সন্ত্রাসী অবস্থান থেকে ইসরাইলে তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আরকাব শহরে সিরিয়ার সেনাদের কম্বিং অপারেশনের সময় একটি সুড়ঙ্গ পথ এবং বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। এর মধ্যে ইসরাইলে তৈরি গ্রেনেড লাঞ্চার, স্নাইপার রাইফেল, মর্টারের গোলা, আরপিজি লাঞ্চার এবং প্রচুর পরিমাণে বিস্ফোরক রয়েছে বলে সিরিয়ার বার্তা সংস্থা সানা জানিয়েছে।

এর আগেও সিরিয়ার বিভিন্ন অঞ্চলে সেনা অভিযানের সময় ইসরাইলি অস্ত্র উদ্ধার করা হয়েছে। সিরিয়ায় তৎপর উগ্র সন্ত্রাসীদের চলমান সহিংসতায় অস্ত্র, প্রশিক্ষণ ও চিকিৎসা সেবা দিয়ে সাহায্য করে আসছে ইসরাইল।

সিরিয়ায় তৎপর সন্ত্রাসীদের চিকিৎসা দেয়ার জন্য সীমান্তের কাছে অধিকৃত গোলান মালভূমিতে ইসরাইল হাসপাতাল স্থাপন করেছে। এসব হাসপাতালে চিকিৎসা নেয়া সন্ত্রাসীদেরকে দেখতে গেছেন ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবং সে ছবি আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com