শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি

আবারো ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিহত করেছে সিরিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ জুলাই, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ার মধ্যাঞ্চলীয় হোমস প্রদেশের টি-ফোর বিমানঘাঁটিতে আবার ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। তবে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ইউনিট সে হামলা প্রতিহত করেছে।

সিরিয়ার সরকারি বার্তা সংস্থা জানিয়েছে, দক্ষিণের তান্‌ফ অঞ্চল থেকে এ হামলা চালানো হয়, তবে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা ইসরাইলি হামলার জবাব দিয়েছে।

এতে ইসরাইলি ক্ষেপণাস্ত্রগুলো ভূপাতিত হয় এবং হামলা পরিচালনাকারী একটি বিমানে আঘাত করেছে সিরিয়ার ক্ষেপণাস্ত্র। এরপর হামলায় অংশ নেয়া ইসরাইলি বিমানগুলো সিরিয়ার ভূখণ্ড থেকে চলে যায়।”

এর আগেও একবার টি-ফোর বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইসরাইল।

এছাড়া, গতমাসে রাজধানী দামেস্কের আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি অবস্থানে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইসরাইল।

ব্রিটেনভিত্তিক একটি মানবাধিকার সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস বলেছিল, ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর একটি অস্ত্র গুদাম লক্ষ্য করে ইসরাইল ওই হামলা চালায়। সাম্প্রতিক মাসগুলোতে ইসরাইল সিরিয়ার ওপর হামলা জোরদার করেছে। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com