শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু

আবারও শীর্ষে সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: গল টেস্টে ব্যর্থতার পর টেস্ট র‌্যাঙ্কিংয়ের অলরাউন্ডারের শীর্ষস্থানটা রবিচন্দ্রন অশ্বিনের কাছে হারিয়েছিলেন সাকিব আল হাসান। তবে কলম্বো টেস্টে ভালো করে আবার শীর্ষে ফিরলেন বাংলাদেশের সেরা ক্রিকেটার। রাঁচি টেস্টে বাজে পারফরম্যান্সের কারণে দুইয়ে নেমে গেছেন ভারতীয় স্পিনার অশ্বিন।

এখন আবার তিন ফরম্যাটের সেরা অলরাউন্ডার সাকিব। বোলার এবং ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়েও উন্নতি হয়েছে সাকিবের। আজ নতুন র‍্যাঙ্কিং প্রকাশ করেছে আইসিসি।

কলম্বো ও রাঁচি টেস্ট শুরুর আগে সাকিবের রেটিং পয়েন্ট ছিল ৪০৩, অশ্বিনের ৪৩৪। কলম্বোয় ব্যাট হাতে প্রথম ইনিংসে সেঞ্চুরি আর দুই ইনিংস মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন সাকিব। তার রেটিং পয়েন্ট এখন ৪৩১। আর অশ্বিন রাঁচি টেস্টে এক ইনিংসে ব্যাটিং করে রান করেন ৩, দুই ইনিংস মিলিয়ে পেয়েছে মাত্র ২ উইকেট। তার রেটিং পয়েন্ট এখন ৪০৮।

আগে থেকেই তিনে থাকা আরেক ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার কোনো পরিবর্তন হয়নি। এক ধাপ নেমে পাঁচে আছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল স্টার্ক। চারে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com