মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

আদালতে খালেদা জিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাজিরা দিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
বুধবার বেলা ১১টা ২৮ মিনিটে রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হন তিনি।
এ সময় তিনি জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাজিরা প্রদান করেন।
এরআগে বেলা ১০টা ৫০ মিনিটে তিনি আদালতের উদ্দেশ্যে বাসা থেকে বের হন।
এর আগে, ১৬ জানুয়ারি ১০ম দিনের মতো জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থান শেষ করেন ব্যারিস্টার মওদুদ আহমদ। ১০ দিনে পাঁচ আইনজীবী এ যুক্তি উপস্থাপন করেন। এরপর আসামি ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদের পক্ষে যুক্তি উপস্থাপন করেন তার আইনজীবী আহসান উল্লাহ। তার পক্ষে যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বুধবার যুক্তি উপস্থাপনের দিন ধার্য করেছেন আদালত।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com