শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন

আজ উত্তরা ক্লাবে পারফর্ম করবেন বেবী নাজনীন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ২৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আজ উত্তরা ক্লাবে পারফর্ম করবেন ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন। ঢাকায় ফিরে তার যে কনসার্টগুলোতে পারফর্ম করার কথা ছিল তারই অংশ হিসেবে আজ উত্তরা ক্লাবে গাইবেন তিনি।

ক্লাবের নির্বাচনকে কেন্দ্র করে অনুষ্ঠিতব্য গানের আয়োজনের শেষ পর্বের আকর্ষণ হিসেবে থাকছেন বেবী নাজনীন। তার সঙ্গে যন্ত্র অনুষঙ্গে থাকবেন দেশের খ্যাতিমান পাঁচ যন্ত্রশিল্পী- জাহিদ হোসেন (কিবোর্ড), মনোয়ার হোসেন টুটুল (লিড গিটার), রির্চাড কিশোর (বেস গিটার), মিলন ভট্টাচার্য (তবলা) ও মানিক আহমেদ (ড্রামস অ্যান্ড অক্টোপ্যাড)।

এর আগে বেবী নাজনীন পারফর্ম করেন অল কমিউনিটি ক্লাবে। এদিকে নতুন বছরের গান হিসেবে চলতি সপ্তাহেই সাউন্ডটেকের প্রযোজনায় আহমেদ রিজভীর লেখা দুটি গানে তিনি কণ্ঠ দেবেন বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com