শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি

আগাম মৃত্যুর খবর দেন যে নারী!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ২১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ২৪ বছরের এক নারী দাবি করেছেন, বিশেষ কোনো মুহূর্তে তিনি মৃত্যুর গন্ধ পান! আর তখনই তিনি বুঝতে পারেন, কাছের কোনো ব্যক্তির মৃত্যু আসন্ন। অস্ট্রেলিয়ার এই নারীর নাম আরি কালা।

জানা যায়, আরি কালা পেশায় একজন মনোবিদ। ১২ বছর বয়সে প্রথম নিজের ভেতরে এমন শক্তির সন্ধান পান তিনি। এক আত্মীয়ের মৃত্যুশয্যায় তিনি হঠাৎ আশ্চর্য এক গন্ধ পান। তিনি লক্ষ্য করেন, আর কেউ ওই গন্ধ পাচ্ছে না। কিছুদিন পরই ওই আত্মীয় মারা যান।

তিনি দাবি করেন, কোনো বিশেষ ব্যক্তির কাছে গেলে তিনি ওই গন্ধ পান। সেই ব্যক্তি কয়েকদিনের মধ্যেই মারা যান! এরপর ১ দশকেরও বেশি সময় কেটে গেছে। এ আশ্চর্য ক্ষমতায় বহু মৃত্যুকে অনুধাবন করেছেন তিনি। তিনি জানান, তার এই অভিজ্ঞতা একেবারেই বাস্তব।

আরি জানেন যে, মৃত্যুর আগাম আভাস পেলেও তাকে আটকানোর কোনো ক্ষমতা তার নেই। মনোবিদের কাজ করার আগে একটি সংস্থায় সেক্রেটারির কাজ করতেন তিনি। পরে বুঝতে পারেন এ কাজ তার জন্য নয়। এরপরই পেশা পরিবর্তন করেন।

তিনি বলেন, ‘আগে থেকে বোঝা যাক বা না যাক— সবার জন্যই মৃত্যু এক অবশ্যম্ভাবী গন্তব্য। ভাগ্যকে অতিক্রম করার ক্ষমতা কারো নেই।’

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com