শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অশালীন উদযাপনে ১৯ লাখ টাকা জরিমানা রোনালদোর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে একাই ৩ গোল করে দলকে কোয়ার্টার ফাইনালের টিকিট এনে দিয়েছিলেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

কিন্তু সে ম্যাচে আনন্দের অতিশায্যে উদযাপনের মাত্রা ছাড়িয়ে যান রোনালদো। অ্যাতলেটিকো মাদ্রিদের দর্শকদের দেখিয়ে করেন অশালীন উদযাপন। যা কি-না ভালো চোখে দেখেনি কেউই। এরই মধ্যে রোনালদোর বিপক্ষে আনুষ্ঠানিক তদন্ত করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি।

অ্যাতলেটিকোর বিপক্ষে প্রথম লেগে ০-২ গোলে হেরেছিল জুভেন্টাস। সে ম্যাচে জুভেন্টাস খেলোয়াড়দের সঙ্গে বেশ বাজে ব্যবহার করেছিল অ্যাতলেটিকোর দর্শকরা। দ্বিতীয় লেগের ম্যাচে হ্যাটট্রিক করে দলকে ৩-০ গোলে জেতানোর পর দর্শকদের ওপর জেদ মেটান রোনালদো।

উয়েফার চোখে রোনালদোর এ অশালীন অঙ্গভঙ্গি ফিফার ১১ (২) (খ) এবং ১১ (২) (ঘ) এর ধারা ভঙ্গ করে। বিশেষ করে প্রতিপক্ষ সমর্থকদের দেখিয়ে অশালীন উদযাপন করাটাকে সহজভাবে নেয়নি উয়েফা। যে কারণে আনুষ্ঠানিক তদন্ত করে বৃহস্পতিবার এ ব্যাপারে নিজেদের সিদ্ধান্ত জানিয়েছে উয়েফা।

তবে শাস্তি কেমন হতে পারে সে ব্যাপারে একটা ধারণা পাওয়া গিয়েছিল দুই দলের প্রথম লেগ থেকেই। অ্যাতলেটিকো মাদ্রিদ ২-০ গোলে জেতার ম্যাচে নিজেদের দর্শকদের লক্ষ্য করে একই উদযাপন করেছিলেন দলের কোচ ডিয়েগো সিমিওনে।

তাকে কোনো নিষেধাজ্ঞা দেয়নি উয়েফা। তবে জরিমানা করা হয়েছিল ২০ হাজার ইউরো। তবে প্রতিপক্ষ দর্শকদের উদ্দেশ্যে অশালীন উদযাপন করেও একই ধরণের শাস্তি পেয়েছেন রোনালদোও।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com