শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান

অল্পের জন্য ১৬১ আরোহীর প্রাণ রক্ষা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬
  • ১৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জেট এয়ারওয়েজের একটি উড়োজাহাজ উড্ডয়নের সময় গিয়ে রানওয়ে থেকে ছিটকে গেছে।

আজ ভোরে ভারতের গোয়ার ডাবলিম বিমানবন্দরে এ ঘটনা ঘটে। বিমানটি সম্পূর্ণ ৩৬০ ডিগ্রি ঘূর্ণিতে রানওয়ে থেকে ছিটকে যায়। খবর এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়ার।

বিমানটিতে ১৫৪ জন যাত্রী ও ৭ জন ক্রু ছিলেন। তবে জরুরি ভিত্তিতে তাদের সবাইকে নিরাপদে বিমান থেকে বের করা হয়েছে। এদের মধ্যে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

এক বিবৃতিতে জেট এয়ারওয়েজ জানিয়েছে, ‘গোয়া থেকে মুম্বাইগামী ৯ডব্লিউ ২৩৭৪ ফ্লাইটটি ভোরে উড্ডয়নের সময় যান্ত্রিক ত্রুটির কারণে ছিটকে পড়ে।’

এতে বলা হয়েছে, বিমানের সব আরোহীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। তবে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় বিমানবন্দরটিতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠানামা বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com