রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য

অপহরণের এক মাস পর উদ্ধার গ্রেফতার ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ উপজেলায় ধারশুনগ্রামের প্রাবাসী এর অপহৃত মেয়ে তানিয়া সুলতানা (১৯) কে গত (৯ জুলাই) রোববার রাতে প্রায় ১ মাস পর উদ্ধারসহ মামলার মূল আসামি জুয়েল প্রামানিক (২৫) কে আটক করেছে।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ধারশুনগ্রামের দুবাই প্রাবাসী হামিদুল ইসলাম এর মেয়ে তানিয়া সুলতানা (১৯) প্রায় ১ বছর পূর্বে কাবিলনামা মূলে বিবাহ হলেও সে তার বাবার বাড়িতে অবস্থান করছিল। একই এলাকার কয়েকজন যুবক বিভিন্ন সময় তানিয়া সুলতানা কে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করা সহ বিভিন্ন বিরক্ত করতো। বিষয়টি তানিয়া তার মা খাদিজা বেগম কে অবগত করে।
তার মা খাদিজা বেগম যুবকদের নিষেধ করলে তারা মেয়ের ক্ষতি সহ অপহরণের হুমকি দেয়। ঘটনার দিন গত (৯ জুন) শুক্রবার সকালে তানিয়া সুলতানা পার্শ্ববর্তী চৌমুহনী বাজারে ঔষুধ ক্রয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বগুড়া-নওগাঁ মহা সড়কে পৌছিলে আসামিরা সিএনজি দিয়ে তার পথরোধ করে। এক পর্যায় জোর পূর্বক অপহরণ করে সিএনজিতে তুলে পালিয়ে যায়।
দীর্ঘ সময় তানিয়া সুলতানা বাড়িতে ফিরে না আসলে তার মা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায় অপহরণের বিষয়টি নিশ্চিত হয়। স্থানীয় ভাবে মেয়েকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে গত (১২ জুন) সোমবার দিবাগত রাতে মা খাদিজা বেগম নিজেই বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে একে অপরের সহায়তায় অপহরণ করার অভিযোগে থানায় মামলা করে। পুলিশ মামলা গ্রহণ করেই এজাহারভুক্ত আসামি উক্ত ধারশুনগ্রামের জসিম উদ্দিনের ছেলে হারুন-অর-রশিদ কে আটক করে।
এ দিকে মোবাইল নম্বর ট্রাকিং করে দীর্ঘ ১ মাস পর অপহৃতা তানিয়া সুলতানা কে টাঙ্গাইলের ভুঁয়াপুর পল্লী এলাকার তারই বান্ধবীর বাসা থেকে উদ্ধার করে। ওই রাতেই পুলিশ মামলার প্রধান আসামি ধারশুন গ্রামের মৃত সামছুদ্দিন প্রামানিকের পুত্র জুয়েল প্রামানিক কে চট্টগ্রামের ইপিজেড এলাকার একটি বাসা থেকে আটক করে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক অপহৃতা কে উদ্ধারসহ মামলার প্রধান আসামি কে গ্রেফতারের বিষয়টি “বাংলানিউজ৭১” কে নিশ্চিত করেছেন। পুলিশ অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ও গ্রেফতারকৃত জুয়েল প্রামানিক কে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com