বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অজয় রায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কমিউনিস্ট কেন্দ্রের সাবেক আহবায়ক অজয় রায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোক বিবৃতিতে তিনি স্বর্গীয় অজয় রায়ের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

অজয় রায় দীর্ঘ ৬ মাস ধরে নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৫টায় ধানমন্ডির নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য সহযোদ্ধা ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com