রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি

অচেতন করে নগদ অর্থ ও মালামাল লুট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ মে, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মাগুরায় মার্কাস মসজিদের ভিতর থেকে শনিবার মধ্যরাতে তাবলিগ জামাতের ৫ জনকে অচেতন করে জুনায়েদ আহমেদ নামে এক সঙ্গি নগদ অর্থ, মোবাইল ফোনসহ কয়েক লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে। তার বাড়ি সিলেটে বলে জানা গেছে।

মাগুরা মার্কাস মসজিদে আগন্তক তাবলিক সদস্য সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ জনের একটি দল ৪০ দিনের সফরের জন্যে মাগুরা মার্কাস মসজিদে আসেন। রাতের খবার শেষে মসজিদে অধিকাংশরা ঘুমিয়ে পড়লেও রাত পৌনে এগারটার দিকে ওই জামাতের নতুন সঙ্গি জুনায়েদ নামে এক যুবক একটি ফ্রুটো জুসের সঙ্গে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে সুরুজ হোসেন (৭০), জাহাঙ্গীর আলি কিবরিয়া (৩০), মিনহাজ উদ্দিন (২৩), রায়হান (২০) ও  সাইফুল মুন্না (২০) নামে ৫ সঙ্গিকে অচেতন করে তাদের নগদ অর্থ ও মালামাল নিয়ে পালিয়ে যায়।

শনিবার মধ্যরাতে রোজার সেহরি খেতে ঘুম থেকে উঠলেও তারা অচেতন অবস্থায় ঘুমিয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে বিষয়টি বুঝতে পেরে ভোরে অচেতন অবস্থায় ৫ জনকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে অভিযুক্ত যুবককে আটক করতে সম্ভাব্য সকল স্থানে তল্লাশি চালানো হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com