বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না

অক্সফোর্ডের রাস্তা থেকে কিশোরীকে অপহরণ, যৌন নির্যাতন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: যুক্তরাজ্যের অক্সফোর্ড শহরের ব্যস্ততম একটি রাস্তা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণ করে যৌন নির্যাতন করা হয়েছে। খবর দ্য ইন্ডিপেনডেন্টের।

খবরে বলা হয়, বুধবার স্থানীয় সময় সকাল ৮টা ২৫ মিনিটের দিকে দুজন লোকে রাস্তা থেকে ঐ কিশোরীকে প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। অপহরণের চার ঘন্টা পর তাকে পুলিশ উদ্ধার করে।

টেমস ভ্যালি পুলিশ জানায়, ঐ কিশোরীকে এখন দুজন বিশেষ কর্মকর্তার তত্ত্বাবধানে রাখা হয়েছে। তারা সাক্ষী উপস্থিত করার জন্য আবেদন করেছেন। পাশাপাশি অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন, ছেলেময়েদের যেন একা একা স্কুলে না পাঠিয়ে গ্রুপের সঙ্গে পাঠানো হয়।

পুলিশ আরও জানায়, অপহরণের সময় ঐ কিশোরীর পরনে স্কুলের ইউনিফর্ম ছিল। সামার টাউন এলাকার মার্সটন রোড এবং ব্যানবারি রোড এলাকা থেকে একটি সিলভার রঙের প্রাইভেট কারে দুজন শ্বেতাঙ্গ ব্যক্তি তাকে উঠিয়ে নিয়ে যায়। পরে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে এক মাইলের বেশি দূরে ক্যাভেনডিস ড্রাইভ এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

টিভিপি মেজর ক্রাইম ইউনিটের গোয়েন্দা প্রধান ইন্সপেক্টর সিমন স্টিল বলেন, ‘আমরা এই ঘটনার তদন্তে প্রাথমিক পর্যায়ে আছি। অপরাধীদের গ্রেপ্তার করতে ব্যাপক অনুসন্ধান চালাচ্ছি।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com