রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

হাসান সরকারের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ মে, ২০১৮
  • ২১৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, টঙ্গী প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী হাসান সরকারের টঙ্গীর বাড়ি ঘিরে রেখেছে বিপুল সংখ্যক পুলিশ। বাড়ির ভেতরে অবস্থান করছেন বিএনপির বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাসহ বহু নেতাকর্মী।

আজ রোববার বিকাল সাড়ে ৪টার সংবাদ সম্মেলন ঘিরে বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নেয়।

হাসান সরকারের বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শেষে বের হওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ বেশকয়েক জনকে আটক করে পুলিশ।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

মিলন জানান, হাসান সরকারের বাসায় সংবাদ সম্মেলন শেষে বের হওয়ার সময় বাসায় সামনে থেকে নোমানসহ বেশ কয়েকজনকে আটক করা হয়ছে। বাড়ি ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাইকোর্টের স্থগিতাদেশের পর গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এর পরিপ্রেক্ষিতে বিএনপির প্রতিক্রিয়া জানাতেই মূলত এ সংবাদ সম্মেলন ডাকা হয় বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com