শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

সিরাজগঞ্জে বাসচাপায় ইউপি চেয়ারম্যান নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বাসচাপায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিহত হয়েছেন।

আজ সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চারা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিরুল ইসলাম গ্রহ (৫০)তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের চেয়ারম্যান। তিনি উপজেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন।

সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, সকালে মোটরসাইকেল নিয়ে সিরাজগঞ্জে আসছিলেন আমিরুল। পথে চারা বটতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে আমিনুল গুরুতর আহত হন।

তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়। লাশ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com