শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

সাংবাদিক নির্যাতনের ঘটনায় অভিযুক্ত ডিবির কনস্টেবল বরখাস্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৪৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বরিশাল প্রতিনিধি: বরিশালে ডিবিসি টেলিভিশনের ক্যামেরারপার্সন সুমন হাসানকে নির্যাতনের ঘটনায় প্রধান অভিযুক্ত ডিবির কনস্টেবল মাসুদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ কমিশনারের নির্দেশে তাকে বরখাস্ত করা হয় এবং একই সঙ্গে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এডিসি রুনা লায়লাকে প্রধান করে এই কমিটিকে ১২ ঘণ্টার মধ্যেই তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ রয়েছে। গঠিত তদন্ত কমিটি এরই মধ্যে দুজনের সাক্ষ্য গ্রহণ করেছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি) নাসিরউদ্দিন মল্লিক জানান, তদন্ত কমিটির রিপোর্ট রাতেই পুলিশ কমিশনার বরাবর দাখিল করতে বলা হয়েছে। এর পরপরই ওই রিপোর্ট ঢাকা হেডকোয়ার্টার্সে প্রেরণ করা হবে।
এ ঘটনায় আজ বুধবার বেলা ১১টায় অশি^নী কুমার হলের সামনের সড়কে মানবন্ধন করে সংবাদ কর্মীরা। তারা বলেন, আট পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত এটা লোক দেখানো। তারা চান ফৌজদারী আইনে মামলা রুজু করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com