শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

শুরুতেই সাজঘরে লিটন-সৌম্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভারতের ছুড়ে দেয়া ১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে বাংলাদেশ। আগের ম্যাচে ঝড় তোলা ওপেনার লিটন দাস এবার ফিরেছেন মাত্র ৭ রান করে। এরপর সৌম্য সরকারও ১ রানের বেশি এগোতে পারেননি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৩৯ রান।

ইনিংসের দ্বিতীয় ওভারে ওয়াশিংটন সুন্দরকে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েছেন লিটন দাস। ৭ বলে ১ বাউন্ডারিতে ৭ রান করে আউট হন ডানহাতি এই ওপেনার।

তবে সঙ্গী হারালেও ঝড় তুলতে ভয় করেননি তামিম ইকবাল। শার্দুল ঠাকুরের এক ওভারেই ১৭ রান তুলে নেন এই ওপেনার। এরমধ্যেই ওয়াশিটংটন সুন্দরের বলে ১ রানে বোল্ড হয়ে যান সৌম্য।

এর আগে, টসে হেরে ব্যাট করতে নেমে রোহিত শর্মার ৬১ বলে ৮৯ রানের এক ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৭৬ রান তুলে ভারত।

বাংলাদেশি বোলাররা মোটামুটি নিয়ন্ত্রিত বোলিং করলেও শুরুতে উইকেট ফেলতে পারছিলেন না। ফলে উড়ন্ত সূচনাই করে ভারত। দুই ওপেনার রোহিত শর্মা আর শেখর ধাওয়ান মিলে ৯.৪ ওভারের উদ্বোধনী জুটিতে তুলে ফেলেন ৭০ রান।

অবশেষে এই জুটিটা ভাঙেন রুবেল হোসেন। টাইগার পেসারের দুর্দান্ত এক ডেলিভারিতে স্ট্যাম্পটাই উড়ে যায় ৩৫ রান করা শেখর ধাওয়ানের।

তবে এরপর আবারও থিতু হয়ে যায় রোহিত শর্মা আর সুরেশ রায়নার জুটি। দ্বিতীয় উইকেটে তারা যোগ করেন ১০২ রান। ইনিংসের শেষ ওভারে এসে ৪৭ রান করা রায়নাকে সৌম্য সরকারের ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান রুবেল। আর ইনিংসের একদম শেষ বলে রোহিতকে রানআউট করেন তিনিই।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com