শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

শাহজাদপুরে চা-দোকানিকে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ৫৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের ভেড়াখোলা গ্রামের বাজারের দক্ষিণ পার্শ্বের একটি পুকুর থেকে এক চা-দোকানির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত চা-দোকানি জামাত আলী (২২) ভেড়াখোলা পূর্বপাড়ার আলমগীর হোসেন বিশার ছেলে। খবর পেয়ে আজ সোমবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলী ও শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের পরিবারের সদস্যদের দাবি, ‘ডিস লাইনের তার টানানোকে কেন্দ্র করে জামাত আলীকে পরিকল্পিত ভাবে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’ এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া বলেন,‘গত ১৮ মার্চ রাত থেকে জামাত আলী নিখোঁজ ছিলেন। স্বজনেরা অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। সোমবার সকালে স্থানীয় একটি ডোবার কচুরিপানার নীচে নিহতের লাশ দেখে এলাকাবাসী খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে তাকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’ এ রিপোর্ট খেলা পর্যন্ত থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com