সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

রাজধানীতে স্মার্টফোন মেলা শুরু আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের অষ্টম স্মার্টফোন ও ট্যাব মেলা।

শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত মেলাটি সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলার প্রবেশমূল্য ২০ টাকা।

মেলার বিস্তারিত জানাতে সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে মেলা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

মুহম্মদ খান বলেন, ‘দেশের মানুষের কাছে দেশ-বিদেশি ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখা ও কেনার সুযোগ করে দিতে এই মেলায় আয়োজন করা হয়েছে। মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা এবং আজকের ডিল।

মুহম্মদ খান জানান, মেলা উপলক্ষে এসব প্রতিষ্ঠান বিভিন্ন ছাড় ও উপহার দেবে। আগতরা এসব ডিভাইস থেকে তাদের পছন্দসই ডিভাইস সাশ্রয়ী মূল্যে সংগ্রহ করতে পারবেন।

স্যামসাং ইলেকট্রোনিক্সের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘মেলা উপলক্ষে স্যামসাং বেশ কয়েকটি নতুন ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। এসব ফোন কেনার জন্য অফার দেয়া হবে। এছাড়াও মেলায় স্যামসাং ইনোভেশন শোকেসিং করবে। থাকছে গিয়ার ভিআর প্রদর্শনী।

হুয়াওয়ের পিআর ম্যানেজার সুমন সাহা জানান, হুয়াওয়ের মেলায় তাদের সর্বাধুনিক হ্যান্ডসেট প্রদর্শনের পাশাপাশি হুয়াওয়ের বিভিন্ন এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ইত্যাদি প্রদর্শন করবে। মেলায় হুয়াওয়ের সর্বশেষ ফোন ওয়াই সিক্স প্রাইম বিক্রি করা হবে। এছাড়াও হুয়াওয়ের ট্যাবে ৫০০ টাকা থেকে এক হাজার টাকার ছাড় দেয়া হবে।

উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ বলেন, মেলায় উই বিভিন্ন ছাড় ও অফারের মাধ্যমে ফোন বিক্রির পাশাপাশি ফোনের এক্সেসরিজ প্রদর্শন করবে।

এডিসন গ্রুপের হেড অব রিটেইল ডেভেলপমেন্ট মো. আসাদুজ্জামান জানান, মেলা উপলক্ষে হুয়াওয়ে নতুন একটি ফ্লাগশিপ ডিভাইস অবমুক্ত করবে। এছাড়াও মেলায় ৫ শতাংশ ক্যাশব্যাক অফারে সিম্ফনির ফোন কেনা যাবে। সিম্ফনির সকল ফোনের সঙ্গে উপহার হিসেবে থাকছে ব্যাকপ্যাক, ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাংক অথবা টি-শার্ট।

এবারের মেলার টাইটেল স্পন্সর টেকশহর ডটকম। প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে। গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই। সিলভার স্পন্সর অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সকাল ১০ টাকা মেলা শুরু হলেও এর আনুষ্ঠানিক উদ্বোধন হবে বিকাল চারটায়। এতে উপস্থিত থাকবেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিবারের মতো এবারো মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতার বিজয়ীরা স্মার্টফোন জিতে নিতে পারবেন। এছাড়াও সিম্ফনির সৌজন্যে মেলায় সেলফি প্রতিযোগিতার আয়োজন করা হবে।

বাংলা৭১নিউজ, ঢাকা:

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com