শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

মৌলভীবাজারে পাউবো’র প্রকল্পে অনিয়ম, দুদকের অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে
দূর্নীতি দমন কমিশন (দুদক) এনফোর্সমেন্ট টিম পানি উন্নয়ন বোর্ড, বড়লেখা, মৌলভীবাজার-এর কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।
সুনাই নদী ও দর্শনা নদী খনন ও বাঁধ নির্মাণ কাজের প্রস্থ এবং গভীরতা নীতিমালা অনুসরণ না করার অভিযোগে দুদক, সজেকা-হবিগঞ্জ এর উপপরিচালক এরশাদ মিয়ার নেতৃত্ব আজ  বুধবার এই অভিযান পরিচালনা করা হয়।
দুদক টিম সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শন করেছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা টিমকে অভিযোগ সম্পর্কে জানান যে, এখন বর্ষাকাল বিধায় কাজ সম্পূর্ণ করা সম্ভব হয়নি। নদীর পানি বৃদ্ধি ফলে দুদক টিমের পক্ষে এখন কাজের পরিমাপ করা সম্ভব হয়নি।
ঠিকাদার জানায় শুষ্ক মৌসুমে প্রকল্পের মেয়াদের মধ্যে বাকি কাজ সম্পূর্ণ করা হবে। প্রকল্পে ৩০ ভাগ অর্থ প্রদান করা হয়েছে। প্রকল্পের কাজ সম্পূর্ণ হওয়া সাপেক্ষে পরবর্তী বিল পরিশোধের জন্য দুদক টিম নির্দেশনা প্রদান করেছে।
প্রয়োজনে দুদক টিম পুনরায় অভিযান পরিচালনা করবে বলে তাদের সতর্ক করা হয়েছে। অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশনে উপস্থাপন করবে এনফোর্সমেন্ট টিম।
বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com