শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

মেক্সিকোতে হোটেলে ঢুকে চারজনকে খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মেক্সিকোতে একটি হোটেলে প্রবেশ করে চারজনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার দেশটির কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, মেক্সিকোর উত্তর-পশ্চিমে প্রশান্ত মহাসাগরীয় উপকূলীয় এলাকায় জনপ্রিয় বিনোদন কেন্দ্র লস কাবোসের সান হোসে ডেল কাবো নামের একটি ছোট্ট হোটেলে এ হামলার ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। তবে নিহতদের পরিচয় জানা যায়নি।

বাজা ক্যালিফোর্নিয়া সার রাজ্যের কর্মকর্তারা জানিয়েছেন, হোটেলের একটি কক্ষে তিন পুরুষকে মৃত অবস্থায় পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় কক্ষ থেকে এক নারীকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, মেক্সিকোর প্রশান্ত মহাসাগরীয় উপকূলটিতে প্রায়ই সহিংসতার ঘটনা ঘটে। মূলত: মাদক বানিজ্যে প্রভাব বিস্তার করতে গিয়ে বিরোধী গ্যাংগুলোর মধ্যে এ সহিংসতার ঘটনা ঘটে। সরকারি হিসেবে ২০০৬ সাল থেকে এ পর্যন্ত দেশটিতে ১ লাখ ৭০ হাজার লোক সহিংসতায় নিহত হয়েছে। আর নিখোঁজ হয়েছে ২৮ হাজার লোক।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com