সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর ডাকাতি করতে গিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত বিশ্ব মেট্রোলজি দিবস আজ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’

বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

বগুড়ার শাজাহানপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এর আগে, উপজেলার আড়িয়াবাজার এলাকার ভাড়া বাসা থেকে দুজন‌কে গুরুতর অবস্থায় উদ্ধার ক‌রে এলাকাবাসী। তারা ঘরে শুয়ে ছটফট করছিলেন।

নিহত দুজন হলেন- নন্দীগ্রাম উপজেলার নিম গ্রামের হেফজুল ও তার স্ত্রী আফরোজা। তারা আড়িয়াবাজার এলাকায় শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল ভাড়া বাড়িতে থেকে বগুড়া শহরের আশপাশে গাছ কেনাবেচার ব্যবসা করতেন।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, হেফজুল প্রায় দুই বছর আগে তার বাড়ি ভাড়া নেন। তারা (স্বামী-স্ত্রী) সব সময় মিলেমিশে থাকতেন। হেফজুলের স্ত্রী আফরোজার বাবার বাড়ি শাজাহানপুর উপজেলায়।

তিনি আরও বলেন, সকালে বাড়ির অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি, দুজন ছটফট করছে। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গে‌লে সেখানেই তারা মারা যান।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, সকালে হেফজুল বাজার ক‌রে বাসায় এসে দেখেন, তার স্ত্রী অসুস্থ। এরপর তিনি আশপাশের লোকজন‌কে ডাকেন। এ সময় তার স্ত্রী‌র হাত ও পা‌য়ের তালু‌তের মেসেজ করার সময় তিনিও অসুস্থ হ‌য়ে পড়েন।

প‌রে স্থানীয়রা তা‌দের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নি‌য়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কী কারণে মৃত্যু হয়েছে জানা যাবে। এছাড়া, স্থানীয়দের কাছ থেকে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com