মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

মাত্র ৬০০ টাকায় টিভি, ল্যান্ডফোন ও ইন্টারনেট সংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগের সাথে বিনামূল্যে লাইভ টিভি, ল্যান্ডফোন সংযোগ দেবে জিও। জিও টিভি ব্যবহারের জন্য একটি আলাদা টিভি বক্স কিনতে হবে গ্রাহককে। সেখানে বিনামূল্যে সব চ্যানেল দেখা যাবে।

এছাড়াও একটি ল্যান্ডফোন সংযোগ দেওয়া হবে। সেখান থেকে বিনামূল্যে লোকাল, ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। জিও গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগে ১জিবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এই তিনটি সেবা একসাথে ব্যবহারে প্রতি মাসে খরচ হবে মাত্র ৬০০ টাকা। তবে এই সুবিধা কেবল ভারতে পাওয়া যাবে।

তবে জিও গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ নিতে একটি রাউটার কিনতে হবে গ্রাহককে। এই রাউটারের দাম ২৪০০ টাকা। এই রাউটারের সাথে ৪০টি ডিভাইস একসাথে কানেক্ট করা যাবে।

এই তিনটি সেবার সাথেই স্মার্ট হোম সেবা নিয়ে আসছে গুগল। এই স্মার্ট হোম ব্যবহারের জন্য মাসে ১০০০ টাকা খরচ হবে। এই সেবায় স্মার্টফোন থেকেই পুরো বাড়ির সব ধরনের সংযোগ নিয়ন্ত্রণ করা যাবে।

মোবাইল নেটওয়ার্কের মতোই ব্রডব্যান্ড দুনিয়াতেও ঝড় তুলতে চাইছেন মুকেশ আম্বানি। অনেক দিন ধরেই এই সেবা আনার কথা শোনা যাচ্ছিল। গত বছর অাগস্ট মাসে কোম্পানির বার্ষিক সাধারণ সভার এই সেবার কথা ঘোষণা করেছেন রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানি।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com