শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

মাগুরায় হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ মে, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: দক্ষিণ মাগুরার শীর্ষ সন্ত্রাসী পান্নু মোল্লাকে অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং বাল্য বিয়ে নিরোধ আইনে পুলিশ গ্রেপ্তার করেছে।

শনিবার মাগুরা শহর থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। পান্নু সদর উপজেলার সংকোচখালী গ্রামের আক্কাস মোল্লার পুত্র। তার নামে হত্যা, অপহরণসহ অর্ধডজন মামলা রয়েছে।

সদর থানার এসআই অনিমা রানী জানান, সম্প্রতি পান্নু মোল্লা মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে যশোর নিয়ে অটকে রেখে বিয়ে করে।

এ ঘটনায় ওই মেয়ের বাবা মাগুরা সদর থানায় অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং  বাল্য বিয়ে নিরোধ আইনে মামলা করেন। সদর থানা পুলিশ ওই মামলায় মাগুরা শহরের আতর আলী সড়ক থেকে শনিবার সকালে তাকে গ্রেপ্তার করে।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, হত্যা, অপহরণসহ পান্নুর বিরুদ্ধে থানায় পূর্বে অর্ধডজন মামলা রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে এক ইউপি চেয়াম্যান বলেন, পান্নু মোল্লা দক্ষিণ মাগুরার শত্রুজিৎপুর, গোপালগ্রাম, রেইল পলিতা, কুচিয়ামোড়া, গঙ্গারামপুর ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী। এ ইউনিয়নগুলোর বিভিন্ন গ্রামে নানা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকলেও ভুক্তভোগিরা তার বিরুদ্ধে কোন অভিযোগ করতে সাহস করেন না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com