শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৫ জন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার ও রবিবার রাতে বাবা মেয়েসহ ৫ জন নিহত হয়েছে। নিহতরা হলেন শালিখার হারিশপুর গ্রামের মমতাজ হোসেন (৩২) ও তার শিশু কন্যা সুমাইয়া (৬), সদর উপজেলার বেলনগর গ্রামের সোহরাব হোসেন (৬০) এবং রবিবার রাতে শ্রীপুর উপজেলার গোয়ালদাহ গ্রামের শিশির বিশ্বাস (৩০), সদর উপজেলার লক্ষী¥কান্দর এলাকায় সোহরাব হোসেন (৫৫) ও শালিখা উপজেলার সাত নাফুরিয়া এলাকায় আইয়ুব হোসেন (২৫) নামে একজন নিহত হন।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, মমতাজ হোসেন সোমবার দুপুরে মেয়েকে নিয়ে আড়পাড়া বাজার থেকে ভ্যানযোগে শতখালির দিকে যাচ্ছিলেন। এ সময় একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে ভ্যানটি রাস্তার উপর উল্টে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহন তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে সেখানে বাবা ও মেয়ে মারা যান।

অপর দিকে রবিবার রাতে সদর উপজেলার মাগুরা-ফরিদপুর সড়কের লক্ষ্মীকান্দর এলাকায় সোহরাব হোসেন, শ্রীপুর উপজেলার গোয়ালদাহ বাসষ্টান্ড এলাকায় শিশির বিশ্বাস নামে মটর সাইকেল আরোহী ও শালিখা উপজেলার সাত নাফুরিয়া এলাকায় আইয়ুব হোসেন নামে একজন ভটভটি উল্টে নিহত হন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com