সোমবার, ২৭ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে বৈঠকে তিন মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে বিজিবি আইপিএলে কে কোন পুরস্কার জিতলেন ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’ ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে তৃতীয় ধাপের উপজেলা ভোট : ৪১২ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ মোংলায় পানিবন্দী ৬০ হাজার মানুষ সৌদি পৌঁছেছেন ৪৫ হাজার ৪৩ জন হজযাত্রী চট্টগ্রামে ৩ ঘণ্টায় ১৩২ মিলিমিটার বৃষ্টি, নিম্নাঞ্চলে জলাবদ্ধতা রেমালের কারণে বিদ্যুৎ উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে পিডিবি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী গাজায় বাস্তুচ্যুতদের শিবিরে ইসরায়েলের ভয়াবহ হামলা, নিহত অন্তত ৩৫ রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ

ভোট বর্জন করলেন জাপার সুনীল শুভ রায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খুলনা প্রতিনিধিখুলনা-৫ আসনে ধানের শীষের প্রার্থীর পর এবার খুলনা-১ আসনে মহাজোটের শরিক জাতীয় পার্টির প্রার্থী সুনীল শুভ রায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় বলেন, এ রকম কলঙ্কিত ভোট আমি কোনো দিন দেখিনি। সকাল থেকেই আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে কেন্দ্র থেকে। কাউকে গাছের সঙ্গে বেঁধেও রাখা হয়েছে। যারা ভোট দিতে যাচ্ছেন তাদের ব্যালট পেপার টেবিলের ওপর রেখে নৌকায় সিল দিতে বাধ্য করা হয়েছে। এখানে কোনো সুষ্ঠু ভোট হচ্ছে না। আমি সকাল সাড়ে ১০টা থেকে ভোট বর্জনের ঘোষণা দিয়েছি।

এর আগে খুলনা-৫ আসনে ভোট বর্জনের ঘোষণা দেন ধানের শীষের প্রার্থী ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি কেন্দ্রীয় জামায়াতের নায়েবে আমির। রোববার সকাল ১০টায় তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

এ সময় অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার অভিযোগ করেন, ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টার মধ্যে তার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। এমনকি আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে পুলিশও ভোটারদের মুখ চিনে কেন্দ্রে প্রবেশ করতে দিচ্ছেন। এ অবস্থায় নির্বাচন করা অসম্ভব। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com