শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

ভাঙ্গায় মোটরসাইকেল দূর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার নওপাড়া নামক স্থানে বুধবার দিবাগত রাতে একটি মোটর সাইকেল দূর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত ও ১ যুবক গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলো মাহিম খন্দকার(১৭) ও নাঈম শেখ (১৭)। মাহিম উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের মন্টু খন্দকার এবং নাঈম একই গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে। এরা উভয়ে উপজেলার শরিফাবাদ হাইস্কুল এন্ড কলেজের ছাত্র এবং এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। গুরুতর আহত অপর যুবক হাফিজুল(২২) একই গ্রামের আমজেদ মাতুব্বরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার সন্ধায় ৩ মোটরসাইকেল আরোহী জরুরী কাজ সেরে  উক্ত মহাসড়ক দিয়ে ভাঙ্গার দিকে আসার পথে ঘটনাস্থলে বিপরীতমুখী অজ্ঞাত একটি যানের সাথে সংঘর্ষ ঘটে। দূর্ঘটনায় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক সহ মোটর সাইকেলের ৩ আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মাহিম নিহত হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম জানান, খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। আহত নাঈম ও হাফিজুলকে প্রথমে ভাঙ্গা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে নাঈমও মারা যায়। দূর্ঘটনার পর অজ্ঞাত যানটি দ্রুত পালিয়ে যায়।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com