বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

বেনাপোল ও শার্শায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বেনাপোল প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বেনাপোল ও শার্শায়।

উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বেনাপোল কাস্টমস হাউস ও বেনাপোল পৌর সভা পৃথকভাবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

শনিবার সকালে দিবসটি উপলক্ষে শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ওই স্থান থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সেখানে শিশু চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এসময় উপজেলা প্রশাসক পুলক কুমার, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বেনাপোলে পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন’র নেতৃত্বে র‌্যালী  আলোচনা সভা ও চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বেনাপোল পৌর অডিটরিয়ামে। বেনাপোল কাস্টমস হাউসে কমিশনার বেলাল হোসেন চৌধুরীর নেতৃত্বে বংগ বন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন,  কবিতা, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী, মিলাদ ও বিশেষ প্রার্থনা, অনুষ্ঠিত হয়। কাস্টমস অফিসার্স  ক্লাব এই অনুষ্ঠানরে আয়োজন করেন। এ সময় কাস্টমস এর অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, ডেপুটি কমিশনার মারুফুর রহমান, ডিপুটি কমিশনার সাইদ আহমেদ রুবেল, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি গোলাম মোর্তজা ও সাধারন সম্পাদক মোস্তফা আব্দুল আল মামুন বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com