বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

ফুলবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: খেলনা কিনে দেয়ার লোভ দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় স্কুল পড়–য়া দ্বিতীয় শ্রেনীর এক স্কুলছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫৫) নামের এক ব্যক্তি।

পৈশাচিক ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে। এ ঘটনায় গতকাল শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হলে ধর্ষক আবুল কাশেমকে আটক করেছে  পুলিশ।

স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকাল বেলা ওই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সহ ধর্ষিতা স্কুল ছাত্রী (০৮) তার বাড়ীর আঙ্গিনায় খেলছিল। এ সময় আবুল কাশেম এসে খেলার ফাকে ওই স্কুল ছাত্রীকে ভাল খেলনা কিনে দিবে বলে ফুঁসলিয়ে একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর আত্মচিৎকার দিলে ঘটনাস্থলে ছুঁেট আসেন ধর্ষিতার মা আয়েশা খাতুনসহ এলাকার লোকজন।

এ সময় লম্পট আবুল কাশেম পালিয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজস্ব বাড়ীতে নিয়ে আসে আয়েশা খাতুন । বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। আর বিষয়টি সাজানো বলে ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়-স্বজন গালাগালি করে মেয়ের পরিবারকে হুমকি দেয়। এক পযার্য় মেয়ের অবস্থা বেগতিক হলে শিশুটির বাবা আব্দুল মজিদ শনিবার সকালবেলা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থা বেগতি হলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আকতারা বেগম জানান, ধর্ষনের এক শিশু ভর্তি হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান  জানান মেয়েটির বাবা বাদী হয়ে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করায় আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com