রবিবার, ২৬ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

ফরিদপুরে বিএনপি নেতাকর্মীরা গ্রেপ্তার আতংকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বিএনপির ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গ্রেপ্তার আতংকে। অনেক নেতাকর্মীরা গ্রেপ্তারের ভয়ে ফরিদপুর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। বিএনপির যেসকল নেতাকর্মীরা রাজনীতি করে তাদের অভিভাবকরা এখন উৎকন্ঠায় ভুগছে। কখন তার বাসায় পুলিশ হানা দেয়। অনেক বৃদ্ধ মায়েরা নামাজ পড়ে দোয়া করে তাদের আদরের সন্তানটিকে যেন পুলিশ গ্রেপ্তার করতে না পারে। সাম্প্রতিক গ্রেপ্তার হয়েছে ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কায়েসসহ একাধিক নেতাকর্মীরা। অনেক নেতাকর্মীর বাড়িতে গভীর রাতে পুলিশি তল্লাশি চালায় বলেও অভিযোগ রয়েছে।

ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন জানান, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চলমান আন্দোলন বাধাগ্রস্ত করার জন্যই সরকার পুলিশ দিয়ে বিএনপি ও ছাত্রসংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। গ্রেপ্তার নির্যাতন চালাচ্ছে।

কেন্দ্রীয় যুবদলের নেতা ও ফরিদপুরের কৃতি সন্তান মাহবুবুল হাসান পিংকু বেগম খালেদা জিয়াসহ ফরিদপুরে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com