শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে-নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ জুন, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দল। আজ রোববার (৪জুন) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা‘র বিষয়ে ১৪ দলের এক বৈঠক শেষে এমন মন্তব্য করেন মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একটি বিশাল অঙ্কের উচ্চাভিলাষী বাজেট দেওয়ায় অর্থমন্ত্রীকে আমরা ধন্যবাদ জানাই। তবে আমানত, আবগারি শুল্ক, সারচার্জসহ কয়েকটি বিষয়ে আমরা আলোচনা করেছি। এ বিষয়ে আমাদের পর্যবেক্ষণ রয়েছে। বাজেটের যে বিষয়গুলো জনআকাক্সক্ষা বাস্তবায়ন করতে পারেনি, সেগুলো প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী বিবেচনা করবেন বলেও আশা করেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় তিনি বাজেট নিয়ে বিএনপি চেয়ারপার্সনের বক্তব্যের সমালোচনা করে বলেন, বাজেটের আট ঘণ্টার মধ্যেই না পড়ে, না বুঝে একটি ইফতারিতে গিয়ে তিনি মিথ্যা বলেছেন। এটি তার চরিত্র। এসময় অর্থনীতিবিদদেরও সমালোচনা করেন নাসিম। রাঙামাটির লংগদুর ঘটনায় ১৪ দল উদ্বিগ্ন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৬ই জুন একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে যাবে। এছাড়া ৭ই জুন আরেকটি প্রতিনিধি দল মোরা‘য় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com