শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

পটুয়াখালীতে এশিয়ান টিভির বর্ষপূর্তি উৎসব উপলক্ষে র্যা লী ও আলোচনা সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে র্যা লী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র্যা লী শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। র্যা লী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন র্যা ব-৮ এর পটুয়াখালী কম্পানী কমান্ডার মোঃ ছুরত আলম, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও দৈনিক পটুয়াখালী পত্রিকার প্রকাশক ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.মোঃ সুলতান আহমেদ মৃধা, পটুয়াখালী বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের সভাপতি আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, এসডিএ পরিচালক ও দৈনিক রূপান্তরের সম্পাদক কে.এম এনায়েত হোসেন ও প্রেসক্লাবে সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয় প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেন তালুকদার।
Patuakhali Pic-2 (18.01.18)
অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের আর এক সভাপতি কাজল রবন দাস। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুফতি সালাউদ্দিন, যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ জাফর খান সহ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দ কেকে কেটে এশিয়ান টিভির ৬ষ্ট বর্ষে পদার্পন পালন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com