বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর

পটুয়াখালীতে ইয়াবা মামলায় ডাক্তারের ১০বছরের কারাদন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার বিশেষ দায়রা জজ আদালতে ২০০ পিচ ইয়াবা মামলার রায়ে একজনকে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে বিজ্ঞ বিচারক বাসুদেব রায়। জানা গেছে, পটুয়াখালী র্যা ব -৮ এর এসআই মোঃ মহায়মেনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে গত ৭ জুলাই ২০১৫ ইং তারিখ দুপুর পোনে ৩ টার সময় জেলার গলাচিপা উপজেলার কচুয়া গ্রামের ডাক্তার বাড়ীতে অভিযান চালিয়ে ফারুক নামের এক ডাক্তারকে (২৮) আটক করে।
এসময় আপর মাদক ব্যবসায়ী সুমন মিয়া (৩৩) দৌড়ে পালিয়ে যায়। আটক ফারুকের দেহ তল্লাশি করে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং রেজিস্ট্রিবিহীন একটি প্লাটিনা মটর সাইকেল জব্দ করে র্যা ব।
এ ঘটনায় গলাচিপা থানায় ফারুক ডাক্তার ও সুমন মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৌহিদুজ্জামান ০৪.আগষ্ট ২০১৫ ইং তারিখ উক্ত দুজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। সাতজন স্বাক্ষী গ্রহন শেষে বিজ্ঞ আদালত বৃহষ্পতিবার দোষী সাব্যস্ত করে ফারুক ডাক্তারকে ১০ বছর সশ্রম কারাদন্ড ও সুমন মিয়া খালাস প্রদানের আদেশ প্রদান করে। রাস্ট্র পক্ষে বিশেষ পিপি কেবিএম আরিফুল হক টিটো ও আসামী পক্ষে এডভোকেট আবুল কালাম আজাদ মামলা পরিচালনা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com