শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মাছের আড়তে, নিহত ১ আহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
  • ২১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারে ট্রাকের নিয়ন্ত্রন হারিয়ে মাছের আড়তে ঢুকে পরে ভুলু (৪৫) নামের এক ভ্যান যাত্রীর ঘটনস্থলেই মৃত্যু হয়েছে এবং নুর ইসলাম (৪৪) নামের অপর একজন ভ্যান চালক গুরুতর আহত হয়েছে। পুলিশ ঢাকা-মেট্র ট-১৪৩২৪৬ নম্বর ট্রাকসহ শাকিল (২০) নামের ওই ট্রাক চালককে আটক করেছে। নিহত ভুলু সান্তাহার পৌর এলাকার বশিপুর সরদার পাড়ার মৃত ইউনুছের ছেলে এবং আহত বাবু একই গ্রামের মন্ডল পাড়ার মৃত অছির উদ্দীনের ছেলে বলে জানাগেছে।

জানা যায, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টারদিকে শহরের বাইপাস সড়কের মৎস্য আড়তে এ দুর্ঘটনা ঘটেছে। প্রত্যক্ষর্দুশী ও স্থানীয় পুলিশ জানান, ট্রাকটি হেলপার চলানোর সময় সে নিয়ন্ত্রন হারিয়ে ফেললে ট্রাকটি মাছের আড়তে ঢকে পরে। এসময়  ট্রাকের চাপায় আড়তের সামনে দারিয়ে থাকা ভ্যান যাত্রী ভুলুর ঘটনস্থলেই মৃত্যু হয় এবং ভ্যান চালক নুর ইসলাম বাবু গুরুতর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com