শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

জামিন পেলেন সাংবাদিক হেদায়েত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯
  • ৪৬৭ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

বাংলা৭১নিউজ, ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত। জামিন পেয়ে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান সাংবাদিক হেদায়েত ।

বৃহস্পতিবার খুলনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

মামলায় হেদায়েতের আইনজীবী অ্যাডভোকেট মাসুম বিল্লাহ বলেন, রিমান্ডের প্রথম দিনে সাংবাদিক হেদায়েত হোসেন অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে আদালতে হাজির করা হয়।

আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগেই আইনজীবীরা তার জামিন আবেদন জানালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ আসনের নির্বাচনী ফলাফল বিভ্রাট-সংক্রান্ত একটি সংবাদের পরিপ্রেক্ষিতে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় বটিয়াঘাটা থানা পুলিশ তাকে গ্রেফতার করে তিনদিনের রিমান্ডে নেয়। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com