সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে বাধা নেই ডিপজলের অনলাইনে যৌন নির্যাতনের শিকার ৩০ কোটি শিশু: গবেষণা বাস্তুচ্যুত ফিলিস্তিনিদের তাঁবুতে ইসরায়েলের হামলা, নিহত ৪০ কসাই জিহাদের দেখানো জায়গা পরিদর্শন করেছেন ডিবি হারুন পাপুয়া নিউগিনিতে ভূমিধস: ২ হাজারের বেশি মানুষ জীবিত সমাহিত ২০২৯ সাল পর্যন্ত নগদ সহায়তা অব্যাহত চান ব্যবসায়ীরা বাংলাদেশের রপ্তানি সম্প্রসারণে যুক্তরাষ্ট্রের সমর্থন প্রয়োজন: প্রধানমন্ত্রী কেন্দ্রে মালামাল পৌঁছানো কষ্টকর, পরিস্থিতি বুঝে ব্যবস্থা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে বৈঠকে তিন মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে বিজিবি আইপিএলে কে কোন পুরস্কার জিতলেন ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’

ছাত্রলীগ নেতা নিখোঁজ ৫দিন, উদ্ধারের দাবিতে মানবন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিপু সুলতান (২০)। তকে উদ্ধারের দাবিতে মানববন্ধন বাগাতিপাড়া  উপজেলা ছাত্রলীগ। টিপুর পরিবার ও বন্ধুদের অভিযোগ সাইলকোনা স্পোর্টিং ক্লাবের দখল নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলামের সাথে তার বিরোধের জেরে তাকে অপহরন করা হয়েছে।

গত ২৪ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে সাইলকোনার নিজ বাড়ি থেকে সাইলকোনা বাজারে আসেন টিপু সুলতান। এসময় দুইটি মটর সাইকেলে আসা কয়েকজন তাকে তুলে নিয়ে নাটোরের দিকে আসে। এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি। এই ঘটনায় ওই দিন বিকেলেই টিপুর পিতা শাহজাহান আলী বাগাতিপাড়া থানায় অভিযোগ করলেও ৫ দিনেও পুলিশ সন্ধান দিতে পারেনি। আর টিপুর সন্ধান পেতে শনিবার দুপুরে মালঞ্চি বাজারে মানববন্ধন করে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ।

তবে টিপুর পরিবার ও তার বন্ধুদের অভিযোগ, টিপুর দখলে থাকা সাইলকোনা স্পোর্টিং ক্লাবের দখল নেয়ার চেষ্টা করছেন ফাগুয়াড়দিয়াড় ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম। এনিয়ে টিপুর সাথে চেয়ারম্যানের দ্বন্দ রয়েছে। এর প্রেক্ষিতে চেয়ারম্যান সম্প্রতি সাইলকোনা বাজারে লুটের অভিযোগে টিপুর বিরুদ্ধে থানায় অভিযোগ করেিেছলেন। ঘটনাটি মিথ্যা প্রমানিত হয়। আর এই জেরে চেয়ারম্যানের ইঙ্গিতেই এই ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা দ্রুত টিপুর সন্ধান দিতে প্রশাসনের প্রতি দাবি জানান।

তবে চেয়াম্যান জহুরুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, তার পরিবারের সদস্যরাই টিপুর সন্ধান জানে। বাগাতিপাড়া থানার ওসি আব্দুল্লাহ  আল মামুন জানান, টিপুর সন্ধানের চেষ্টা চলছে। স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ জানান, টিপুকে সন্ধানের জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com