শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

চিকিৎসার জন্য ব্যাংকক গেলেন ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ০০৮৮ ফ্লাইটে তিনি ব্যাংককের উদ্দেশ্যে রওয়ানা দেন। সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগম রয়েছেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির এ তথ্য জানান।

তিনি জানান, ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে হার্টের চিকিৎসা করাবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চিকিৎসা শেষে দ্রুতই দেশে ফিরবেন তিনি।

এদিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অনুপস্থিতিতে‌ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের প্রত্যয়নপত্র দেবেন বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব মোহম্মদ শাহজাহান।

বুধবার (২৭ এপ্রিল) তাকে বিএনপির প্রত্যয়নকারী হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে ফেরার আগ পর্যন্ত এ দায়িত্ব পালন করবেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com