শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

চাঁদপুরে দোকান কর্মচারীকে হত্যায় তিনজনের ফাঁসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে দোকান কর্মচারী মাসুদ রানাকে (২৭) হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদ-ের আদেশ দিয়েছেন আদালত। চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশীদ জনাকীর্ণ আদালতে বুধবার এ আদেশ দেন। একইসঙ্গে ঘটনার শিকার পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদানের আদেশ দিয়েছেন আদালত।
মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলো- মতলব উত্তর উপজেলার শাহবাজকান্দি এলাকার শাহজাহান শিকদারের ছেলে সুফিয়ান আহমেদ ওরফে শিবির (২২), একই উপজেলার দক্ষিণ ফতেপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ওরফে সুজন (২৩) এবং একই এলাকার মো. মোশারফ সরদারের ছেলে মো. শরীফ সরদার (১৯)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মাসুদ রানা মতলব উত্তর উপজেলার দক্ষিণ ফতেপুর গ্রামে নিজ এলাকায় কসমেটিকস ও মোবাইল ফোনের ব্যবসা করতো। তার দোকানে শরীফ সরদার নামের এক যুবক একটি স্বর্ণের চেইন জমা রেখে দুই হাজার টাকা ধার নেয়। এ সময় মাসুদ দেড় হাজার টাকা শরীফকে দেয় এবং পরবর্তীতে আরো ৫শ’ টাকা দিবে বলে জানায়। কিন্তু চেইনটি স্বর্ণের না হওয়ায় শরীফের কাছ থেকে মাসুদ রানা টাকা ফেরত চায়।
এই নিয়ে তালবাহানার এক পর্যায়ে ২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি রাতে মাসুদ রানাকে টাকা ফেরত দেয়ার আশ^াস দেয় শরীফ। পরদিন ২৭ ফেব্রুয়ারি দক্ষিণ ফতেপুর গ্রামে আরশাদ বেপারী বাড়ির পুকুরের পশ্চিম পাড় থেকে মাসুদ রানার লাশ উদ্ধার করা হয়।
ওই ঘটনায় নিহত মাসুদ রানার ভাই ফারুক ব্যাপারী (৩৫) থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মতলব উত্তর থানার এসআই খন্দকার মো. ইব্রাহিম ওইবছরের ৩০ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ২১ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণ শেষে বুধবার এই রায় প্রদান করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com