শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ মে, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় আল-মামুন (২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। তিনি ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের বাইশকাইল গ্রামের আব্দুল বারেকের ছেলে ও ২৯ বেঙ্গল র্যাজিমেন্টের একজন সৈনিক বলে জানা গেছে। এ ঘটনার পর ঘাটাইল সেনানিবাস থেকে সেনা কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছুটিতে থাকা সেনা সদস্য আল-মামুন টাঙ্গাইল থেকে মোটরসাইকেলযোগে ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। হামিদপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে মধুপুরগামী একটি পণ্য বোঝাই ট্রাক (বগুড়া-ট-১১-২১৮৯) তাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকটি চালকসহ আটক করেছে। ট্রাক চালককে স্থানীয় শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে শ্রমিকদের হেফাজতে নেয়ার পর সেখান থেকে লাপাত্তা হয়ে যায় বলে জানা যায়।

এ প্রসঙ্গে ঘাটাইল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে জানান, নিহত আল-মামুন সেনাবাহিনীর একজন সৈনিক ছিলেন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিহত আল-মামুনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com