বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

কাঠের কি-বোর্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ জুলাই, ২০১৭
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: এই প্রথম বাজারে এলো কাঠের কি-বোর্ড। এটি বাজারে এনেছে ওরি নামের একটি প্রতিষ্ঠান। এটি মূলত ওয়ারলেস কি-বোর্ড। এই কি-বোর্ডটিতেতে টাইপিংয়ের সময় যেমন ভালো গতি পাওয়া যাবে তেমনি মিলবে স্বস্তিও।

অরির এই কি-বোর্ডটির নাম অরিস বোর্ড এসেনশিয়াল উডেন ওয়ারলেস কি-বোর্ড। কাঠের এই কি-বোর্ডটির দাম বেশ চড়া। এর মূল্য ১৫০ ডলার।

কাঠের এই কি-বোর্ডটি এক টুকরো কাঠ কেটে বানানো হয়েছে। এর ডিজাইনে আছে বৈচিত্র্য। যেকোনো উইন্ডোজ কিংবা আইওএস ডিভাইসে এই কি-বোর্ডটি ব্লুটুথের মাধ্যমে সংযু্ক্ত করে ব্যবহার করা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com