বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে এখন অনায়াসে ৫-৭ লাখ টন চাল রপ্তানি করতে পারবো: খাদ্যমন্ত্রী চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ যুদ্ধবিমানের এক পাইলট নিহত নায়ক সোহেল চৌধুরী হত্যা আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের সাক্ষাৎ সরকারি খরচে এবার হজে যাচ্ছেন ৬৩ জন শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী সব বিভাগে বৃষ্টির আভাস, দিনের তাপমাত্রা বাড়বে চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত প্রথম ফ্লাইটে সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন

কাকে ছোটলোক বললেন বুবলী?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: কাউকে নাম উল্লেখ না করে ইচ্ছামতো মনের ঝাল মিটিয়েছেন হালের আলোচনায় থাকা চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি।

শনিবার সন্ধ্যায় ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি মনের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

অজানা উদ্দেশে তিনি বলেন, আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি?

তিনি তার উদ্দেশে আরও বলেন, কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস?

তিনি কারও নাম উল্লেখ না করলেও, তার ভক্তদের ধারণা কিছুদিন আগে বিবাদে জড়ানো বাংলা সিনেমার আরেক অন্যতম চিত্রনায়িকাকে উদ্দেশ্য করেই তার এ স্ট্যাটাস।

পাঠকদের জন্য বুবলীর স্ট্যাটাসটি হুবহ তুলে ধরা হলো:

কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকই করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির…

তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর ..

আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি?

কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?

রাখ… এটাই পারবি তুই, সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্টহাসি দিয়ে বাজে কথা বলে, মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ।

করতে থাক, আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকই করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসামি করে কখনই কিছু হয় না। হয়তো সাময়িক কিন্তু স্থায়ী না।

কথায় আছে কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কুকুরকে কামড়ায় না, তাই তোর কাজই কামড়ানো। ছোটলোক কোথাকার তোর নাম উচ্চারণ করারও রুচি নেই। ছি!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com