বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর

ওয়াসার সাবেক প্রকৌশলী রবিউল কাইসার গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ এপ্রিল, ২০১৬
  • ১২৬ বার পড়া হয়েছে

দুর্নীতির অভিযোগে ঢাকা ওয়াসার সাবেক তত্ত্বাবধায়ক প্রকৌশলী জে এম রবিউল কাইসারকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন। বিভিন্ন মামলায় আরো সাত জনকে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেছে দুদক।

দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার এবং সরকারের ক্ষতি করার অভিযোগে কুমিল্লা, দিনাজপুর, টাঙ্গাইল এবং বগুড়া থেকে চার জনকে গ্রেপ্তার করেছে দুদক। আর রাজধানী থেকে গ্রেপ্তার হয়েছে আরও চার জনকে। এনিয়ে গেল একমাসে দুর্নীতির অভিযোগে মোট ৫০ জনকে গ্রেপ্তার করল দুদক।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com