সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

এরদোগানের সঙ্গে ‘বিস্ময়কর’ বৈঠক করেছি- মোদী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ জুলাই, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভারত-তুরস্কের মধ্যে সহযোগিতার বহুমুখী ক্ষেত্র নিয়ে তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগানের সঙ্গে একটি ‘বিস্ময়কর’ বৈঠক করেছেন বলে জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শুক্রবার দক্ষিণ আফ্রিকার অর্থনৈতিক রাজধানী জোহানেসবার্গ ব্রিকসের ১০তম শীর্ষ সম্মেলনের সাইডলাইনে দুই নেতার মধ্যে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

মোদী জানান, দুই দেশের জনগণের উপকারের জন্য দ্বিপক্ষীয় সম্পর্ক কিভাবে আরো জোরদার করা যায় তা নিয়ে তিনি এরোগানের সঙ্গে আলোচনা করেছেন।

এসময় তিনি পুনরায় নির্বাচিত হওয়ার জন্য তুরস্কের প্রেসিডেন্টকে অভিনন্দন জানান। গত মাসের প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম রাউন্ডে সরাসরি বিজয় অর্জন করে পাঁচ বছর মেয়াদে পুনরায় নির্বাচিত হয়েছেন এরদোগান।

শুক্রবার এক টুইট বার্তায় মোদী লিখেন, ‘তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সঙ্গে একটি চমৎকার বৈঠক হয়েছে। ভারত ও তুরস্কের মধ্যে সহযোগিতার একাধিক ক্ষেত্র নিয়ে এবং কিভাবে আমাদের নাগরিকদের উপকারের জন্য দ্বিপক্ষীয় সম্পর্ক আরো জোরদার করা যায় তা নিয়ে আমরা আলোচনা করেছি।’

ভারতীয় পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়ের মুখপাত্র রাবীশ কুমারও মোদী ও এরদোগানের বৈঠকের দুটি ছবি প্রকাশ করেছেন।

এর আগে, ভারতীয় প্রধানমন্ত্রী রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে সাক্ষাত করেন। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com