শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

এবার কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে সানি লিওনকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বেঙ্গালুরুতে নতুন বছরের একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল সানির। কিন্তু সেখানকার একটি সামাজিক সংগঠনের কিছু সমর্থক তার বিরোধিতা করেন এবং শো বাতিল হয়ে যায়। পরে ইনোখ মোজেস নামে এক সমাজসেবী অভিনেত্রীর বিরুদ্ধে নাজারেথপেঠ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এ প্রেক্ষিতে এখন সানি লিওনকে কাঠগড়াতে দাঁড়াতে হবে।

ভারতীয় সংবাদ মাধ্যম এবেলার প্রতিবেদন বলা হয়েছে, সানির বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ছবির প্রচারের কাজে যুক্ত থেকেছেন। এটি আমাদের দেশের আইন অনুযায়ী অপরাধ। পাশাপাশি, তিনি দেশের সংস্কৃতিকে নষ্ট করছেন। সমাজের মূল্যবোধকে নষ্ট করে চলেছেন সানি। গত বছরের শেষের দিকেও ঠিক একই বিদ্বেষের মুখোমুখি হতে হয়েছে সানি লিওনকে। বেঙ্গালুরুতে নতুন বছরের একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল সানির। এই বিষয়ে সানির প্রতিক্রিয়া জানা যায়নি। প্রসঙ্গত, নিজের প্রথম তামিল ছবি ‘বীরামাদেবী’-এর শ্যুটিং-এ আপাতত খুবই ব্যস্ত সানি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com