রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল মাগুরায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৯ ঘূর্ণিঝড় রেমাল: বাগেরহাটে নদ-নদীর পানি বৃদ্ধি সরকার বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: মির্জা আব্বাস ‘দেশে দখলদারিত্বের রাজনীতি চলছে’ জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী

উত্তরায় গার্মেন্টস কর্মকর্তাকে গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০১৬
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর উত্তরায় মো. আতিক (৩০) নামে এক পোশাক কর্মকর্তাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ১১টার দিকে উত্তরা হাউস বিল্ডিংয়ের সামনে গুলিবিদ্ধ হন তিনি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তিনি মারা যান।

তিনি কাজী আতিক ক্যান্টনমেন্টের মানিকদি এলাকার কাজী সাইফুল ইসলামের ছেলে। তিনি অনন্ত গার্মেন্টসের পোশাক কর্মকর্তা।

হাসপাতালে নিহত আতিকের স্ত্রী জেসমিন জানান, কী কারণে তার স্বামীকে গুলি করা হয়েছে, তিনি জানেন না। ময়নাতদন্তের পর লাশ তিনি গ্রামের বাড়িতে নিয়ে যাবেন।

হাসপাতালে আতিকের বন্ধু মনির জানান, আতিকের কাছ থেকে নগদ আট হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় তাকে গুলি করা হয়েছে।

হাসপাতালের ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) কর্মকর্তা মোজাম্মেল হক আতিককে নিয়ে আসার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com