শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

ইংলিশদের ৩১০ রানের টার্গেট দিলো টাইগাররা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ইংল্যান্ডকে ৩১০ রানের টার্গেট দিলো বিসিবি একাদশ। প্রস্তুতিমুলক এই ম্যাচে ইমরুল কায়েসের সেঞ্চুরি ও মুশফিকুর রহিমের এর হাফ সেঞ্চুরি এ নাসিরের ৪৬ রানের সুবাদে এই চ্যালেঞ্জিং স্কোর করতে সক্ষম হয় টাইগাররা।

নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে এই রান করে নাসিরের বিসিবি একাদশ। এদিকে প্রস্তুতি ম্যাচেও ব্যাটিংয়ে ব্যর্থ হয়েছেন সৌম্য সরকার। বিগত কয়েকটি ম্যাচেই ব্যাট হাতে পরাস্ত হচ্ছেন এই টাইগার।

বিসিবি একাদশে টেলএন্ডার ব্যাটসম্যানদের সামনে নিজেদের ইনিংস আরও বড় কারার সুযোগ ছিল। তবে শেষ দিকে শুভাগত হোম, উইকেটরক্ষক নুরুল হাসান ও আল-আমিনরা উইকেটে থিতু হতে পারেননি।

ইংলিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান পেসার ক্রিস ওকস। এছাড়া দুটি করে উইকেট তুলে নেন ডেভিড উইলি ও বেন স্টোকস। একটি উইকেট লাভ করেন স্পিনার আদিল রশিদ।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ টস জিতে ব্যাট করতে নামে বিসিবি একাদশ। আজ ফতুল্লা স্টেডিয়ামে সকাল সাড়ে ১০টায় ম্যাচটি শুরু হয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com