রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

আসামী না ধরার অভিযোগে এনে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগরে ৪লক্ষ টাকা ছিনতাই মামলার আসামী না ধরার অভিযোগ করেছে বাদী পক্ষ।
শনিবার ওসি তদন্ত সুভাষ চন্দ্র বিশ্বাস এর বিরুদ্ধে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন মামলার বাদী মো. দেলোয়ার হেসেনের ভাই ব্যবসায়ী মো. হিরু মুন্সী। বোয়ালমারী উপজেলা গেটের সামনে হিরু মুন্সীর নিজস্ব বাস ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি লিখিতভাবে অভিযোগ উত্থাপন করে বলেন, গত ২০ মার্চ মঙ্গলবার পূর্ব শত্রুতার জের ধরে জয়নগর গ্রামের গোপালকুন্ডু ও তার ছেলে গৌতম কুন্ডু জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে মামলার বাদী দেলোয়ারের নিকট থেকে ৪ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। বাদীর অভিযোগের ভিত্তিতে ২৩ মার্চ শুক্রবার সকালে মামলাটি নথিভূক্ত করা হয়। যার নম্বর ২৭।
ওসি তদন্ত জয়নগর ফাঁরির আইসি এসআই মনিরুজ্জামানকে নিয়ে তদন্তে গিয়ে আসামিদের বাড়িতে গিয়ে খানা পিনা করেন। চায়ের দোকানে বসে তাদের সাথে আড্ডা দেন এবং জয়নগর বাজারে প্রকাশ্যে সবার সামনে ঘোষণা দেন এই মামলার কোন আসামি গ্রেফতার হবেনা। এ জন্য মামলা নিয়ে বাদী পক্ষ সংশয়ে আছেন। মামলাটি ক্ষতিগ্রস্তস হতে পারে বলে তাদের আশঙ্কা।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, আসামি না ধরার অভিযোগটি সত্য নয়। তাঁর বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। ওসি মিজানুর রহমান শনিবার একদিনের ছুটিতে গেছেন। আসামি ধরার ব্যাপারে ওসি নিজে ব্যবস্থা নিবেন বলে তাকে (তদন্ত) জানিয়েছেন এবং এ বিষয়টি স্থানিয় চেয়ারম্যানকে ওসি জানিয়েছেন।
এ ব্যপারে সাতৈর ইউনিয়ন চেয়ারম্যান মো. মজিবুর রহমান বলেন, জয়নগর বাজারে একটি জায়গা নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বের জের ধরে ওই মামলাটি করা হয়েছে। মামলাটি সত্য নয় বলে তিনি জানান। মামলা নিয়ে ওসি মিজানুর রহমানের সাথে তাঁর কথা হয়েছে বলে স্বীকার করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আশরাফুল আলম ডাবলু, বাদী দেলোয়ার হেসেন, মো. আফজাল হোসেন, চাঁন মিয়া, নিখিলেস পোদ্দার গোপি, মো. ইলিয়াস হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com